Header Ads Widget

ইনস্টাগ্রামের স্টোরিজ এর ভিডিও ফেসবুকে শেয়ার

ইনস্টাগ্রামের স্টোরিজে ৬০ সেকেন্ডের ভিডিও প্রদর্শন করা যায়। ভিডিওগুলো অটোমেটিক ২৪ ঘন্টার মধ্যে মুছে যায়। আজকাল অনেকে ইনস্টাগ্রামে ভিডিও পোস্ট করে থাকেন। অনেকে আবার ইনস্টাগ্রামের ভিডিও ফেসবুকে শেয়ার করতে চান। আপনি চাইলে আপনার ইনস্টাগ্রামের ভিডিও ফেসবুকে শেয়ার করতে পারবেন। এর জন্য আপনাকে আলাদাভাবে ফেসবুকে ভিডিও আপলোড করতে হবে না। এই কাজটি করার জন্য আপনাকে ফেসবুক ও ইনস্টাগ্রামের আইডি লিংক করে নিতে হবে।

ভিডিও শেয়ার করার জন্য প্রথমে আপনাকে ইনস্টাগ্রাম প্লাস আইকন থেকে স্টোরিজ অপশন সিলেক্ট করতে হবে। বাম পাশের সেটিংস আইকনে ক্লিক করতে হবে। স্টোরিজ অপশন নির্বাচনের পর নিচের দিকে নেমে এলে মেয়ারিং অপশন পাওয়া যাবে। সেখান থেকে শেয়ার ইউওর স্টোরি টু ফেসবুক অপশনে চেক করে আপনি যদি ইনস্টাগ্রামে কোন ভিডিও আপলোড করেন তা সরাসরি সংযুক্ত করা ফেসবুক একাউন্টে প্রদর্শিত হবে।

একইভাবে ফেসবুকের ভিডিও ইনস্টাগ্রামে শেয়ার করা যায়। ফেসবুক এ্যাপে ক্রিয়েট স্টোরি অপশন নির্বাচন করে সেটিং আইকনে ক্লিক করে নিচে থাকা মেনুতে অলওয়েজ শেয়ার টু ইনস্টাগ্রাম অপশনটি চালু করে দিলে পোস্ট করা ভিডিও ফেসবুকের পাশাপাশি ইনস্টাগ্রামে প্রদর্শিত হবে। এর জন্য আলাদাভাবে ইনস্টাগ্রামে পোস্ট দিতে হবে না।

Post a Comment

0 Comments