Header Ads Widget

Redmi Note 12 সিরিজের ফোনগুলো বাজার দখল করতে আসছে।

Redmi Note 12 সিরিজের ফোনগুলো বাজার দখল করতে আসছে। 
রিডমি নোট সিরিজের ফোন দিয়ে বাজার দখল করতে আসছে। সম্প্রতি চীনের বাজারে উন্মুক্ত হল Redmi Note 12 সিরিজ। চীনের বাজারে নোট সিরিজের রেগুলার, প্রো, প্রো প্লাস এবং ডিসকভার এডিশন ভেরিয়েন্ট রয়েছে। চীনের বাইরে স্মার্টফোনগুলো কবে আসবে সে সম্পর্কে পরিষ্কার ধারণা পাওয়া যায়নি। 

Redmi Note 12 Pro+ ভারতীয় বাজারে Xiaomi 12i হাইপারচার্জ হিসাবে আসতে পারে। এটি সম্ভবত Xiaomi 11i হাইপারচার্জের উত্তরসূরি হিসাবে আসবে যা এই বছরের শুরুতে আত্মপ্রকাশ করেছিল। Xiaomi 11i হাইপারচার্জ চীনে Redmi Note 11 Pro+ 5G-এর একটি রিব্র্যান্ডেড সংস্করণ। টিপস্টার স্ট্যান্ডার্ড রেডমি নোট 12 প্রো সম্পর্কে কোনও তথ্য প্রকাশ করেনি। যাইহোক, Redmi Note 12 Pro এর ভারতীয় ভেরিয়েন্ট ইতিমধ্যেই IMEI ডাটাবেসে উপস্থিত হয়েছে এবং BIS সার্টিফিকেশনও পেয়েছে। সম্ভবত Xiaomi 12i Redmi Note 12 Pro-এর রিব্যাজড সংস্করণ হতে পারে।

যেহেতু Xiaomi 12i হাইপারচার্জকে একটি রিব্র্যান্ডেড Redmi Note 12 Pro+ হিসেবে বলা হয়েছে, তাই আমরা একই স্পেসিফিকেশন আশা করতে পারি। এর মানে হল যে ডিভাইসটি 120Hz রিফ্রেশ রেট, 900 নিট উজ্জ্বলতা, HDR10+ এবং ডলবি ভিশন সমর্থন সহ একটি 6.67-ইঞ্চি FHD+ AMOLED ডিসপ্লে সহ আসতে পারে। এটি একটি ডাইমেনসিটি 1080 SoC দ্বারা চালিত এবং 12GB RAM এবং 256GB স্টোরেজ পর্যন্ত রয়েছে। তাপ অপচয়ের জন্য একটি ভিসি কুলিং সিস্টেম রয়েছে।

Redmi Note 12 Pro+ একটি 5,000mAh ব্যাটারির ফোন যা 120W দ্রুত চার্জিং সমর্থন করে। ওআইএস সমর্থন সহ একটি 200 মেগাপিক্সেলের প্রধান ক্যামেরা, একটি 8 মেগাপিক্সেলের আল্ট্রা-ওয়াইড লেন্স এবং একটি 2 মেগাপিক্সেলের  ম্যাক্রো ইউনিট রয়েছে। ডিভাইসটিতে একটি সাইড-মাউন্ট করা ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার রয়েছে এবং একটি USB-C পোর্ট, 5G, WiFi-6, ব্লুটুথ 5.2, IR ব্লাস্টার এবং একটি X-Axis লিনিয়ার মোটরের মতো সংযোগ বিকল্পগুলি প্যাক করে৷

এই ফোনটি গ্রাহকেদের কাছে আকর্ষণীয় দামে আসবে। যা অন্যান্য মোবাইল ফোন কোম্পানির মাথা ব্যথার কারণ হবে।



Post a Comment

0 Comments